• Categories

  • Archives

  • Join Bangladesh Army

    "Ever High Is My Head" Please click on the image

  • Join Bangladesh Navy

    "In War & Peace Invincible At Sea" Please click on the image

  • Join Bangladesh Air Force

    "The Sky of Bangladesh Will Be Kept Free" Please click on the image

  • Blog Stats

    • 293,890 hits
  • Get Email Updates

  • Like Our Facebook Page

  • Visitors Location

    Map
  • Hot Categories

Israeli Agent Salah Uddin Shoaib Choudhury & His Boycotting Bangladesh

গত ২৬ সেপ্টেম্বর ২০০৮ জায়নবাদী ইসরাইলের স্বঘোষিত বন্ধু সালাউদ্দিন শোয়েব চৌধুরী ২০০৩ সালে ২৯ নভেম্বর ইসরাইল যাওয়ার পথে জিয়া বিমান বন্দরে আটক হন। উল্লেখ্য, বাংলাদেশের পাসপোর্ট নিয়ে কোন নাগরিক ইসরাইল ভ্রমন করতে পারেন না।সেই সময় ইসরাইলী গোয়েন্দা সংস্থার পক্ষে গোয়েন্দাগিরির অভিযোগে রাষ্ট্রদ্রোহিতার মামলায় তাকে গ্রেফতার করা হয় । ১ ডিসেম্বর ২০০৩ ডেইলী স্টার লিখে, বিমানবন্দরে তাকে গ্রেফতার করার সময় তার কাছে একটি প্রজেক্ট প্রোফাইল পাওয়া যায়, যাতে তিনি ইসরাইলের কাছে তিনটি দৈনিক পত্রিকা যথা দৈনিক সোনালী দিন, দৈনিক রূপান্তর, দৈনিক পরিবর্তন প্রকাশের জন্য ১২ কোটি টাকা সাহায্যের আবেদন করেছিলেন। তিনি তার আবেদনে ইসরাইলী বন্ধুদের মুসলিম প্রধান দেশে মিডিয়া গড়ে তোলার জন্য আহবান জানিয়ে বলেন, কোটি কোটি ডলার খরচ করে যুদ্ধবিমান ক্রয়ের চেয়ে মিডিয়া সৃষ্টি করুন, এতে ইসরাইল বেশি লাভবান হবে। সালাউদ্দিন শোয়েব চৌধুরী তার বিরুদ্ধে আনিত সব অভিযোগ অস্বীকার করেন।

 

তিনি ইহুদী প্রভাবিত নিম্নলিখিত পত্রিকাকগুলির সাথে জড়িতঃ

Editor and Publisher, Weekly Blitz, Dhaka, Bangladesh (English)

Chief Editor, Weekly Jamjamat, Dhaka, Bangladesh (Bangla)

Chief Editor, Daily Frontline, Dhaka, Bangladesh (English) (debuts Fall 2006)

Chairman, Blitz Publications Limited, Dhaka, Bangladesh

Chairman, Blitz Printers Limited, Dhaka, Bangladesh

Chairman, Vibgyor Entertainment Limited, Dhaka, Bangladesh

Chairman, Vibgyor Films Limited, Dhaka, Bangladesh

Chairman, Vibgyor Fashions Limited, Dhaka, Bangladesh

Member, IFLAC, Israel

Advisory Board Member, Islam-Israel Fellowship

 

মুসলিম বিদ্বেষি লেখার জন্য তিনি ইহুদী প্রভাবিত নিম্নলিখিত প্রতিষ্ঠানগুলি থেকে এওয়ার্ড লাভ করেনঃ

Courageous Journalism Award 2005, Bangladesh Lokgeeti Shipi Goshthi

Freedom to Write Award 2005, PEN USA

Moral Courage Award 2006, American Jewish Committee

Courageous Journalism Award 2006, Bangladesh Minority Lawyer’s Association

ইসরাইলী গোয়েন্দা সংস্থার পক্ষে গোয়েন্দাগিরির অভিযোগে রাষ্ট্রদ্রোহিতার মামলায় গ্রেফতারে আর্ন্তজাতিক ইহুদী মহলে তোলপাড় শুরু হয়ে যায়। তার মামলা তুলে নেওয়ার জন্য বাড়তে থাকে আর্ন্তজাতিক চাপ।

পাঠক নিম্নলিখিত ওয়েবসাইট গুলোতে ঢুকলে পিলে চমকানোর মত তথ্য পাবেন। বাংলাদেশের নাগরিক হয়েও আর্ন্তজাতিক মহলকে বাংলাদেশী পণ্য বর্জনের ডাক দিয়েছেন এই ওয়েবসাইটে http://boycottbangladesh.org/2008/08/11/why-are-we-boycotting-bangladesh/

সেখানে লিখেছেনঃ

Below is a list of known buyers of Bangladeshi products. Other lists of influential people and organizations will be added below. Please write them. You can use the text above in your letter. Demand boycott of all Bangladeshi goods and services until all charges against Salah Uddin Shoaib Choudhury are dropped.

If you know of any other buyers of Bangladeshi products in Europe, Asia, Africa, Australia, etc., please write me and I will add them to the list.

আরও দেখুন এই ওয়েবসাইটি Sunita Paul এর ছদ্মনামে Salah Uddin Shoaib Choudhury

Click This Link Our Hero Salah Uddin Shoaib Choudhury attacked again: How long we can remain silent?

তার মামলার খরচ মেটানোর জন্য আকুতি-

Please Advertise on WeeklyBlitz.net

Shoaib’s legal defense expenses are more than he can bear. If you can please buy an ad on his online publication http://www.weeklyblitz.net/ :

পাঠক, ইন্টারনেটে Click This Link এই ওয়েবসাইটটিতে দেখতে পাবেন ‘আপনি কি ইসরাইলের বন্ধু?’(I am a proud friend of Israel, Are you?) শিরোনামের এই সাইটটির ৩য় পেজের ২৭১ নম্বরটিতে দেখবেন সালাউদ্দিন শোয়েব চৌধূরীর (Salah Uddin Shoaib Choudhury) নাম।

তিনি http://think-israel.org/march.bloged.html Israel’s daily online news magazine March 30, 2006. ‘ISLAMIC INSURGENTS IN BANGLADASH’ ‘বাংলাদেশে ইসলামী অভ্যুত্থানকারীরা’ তিনি ইসরাইল ইন্সাইডার (Israel Insider) নামক একটি ইসরাইলী দৈনিকের অনিয়মিত কলাম লেখক। গত ০৬ জুন ২০০৬ তারিখে Israel Insider পত্রিকায় ‘বাংলাদেশে অগ্রগতির লক্ষন (Bangladesh: signs of progress)’ শিরোনামে একটি কলামে তিনি লিখেছেন,

’Previously, the people of Bangladesh received only anti-Israeli news, and certainly nothing about the tiny openings of interfaith dialogue between Jews and Muslims. That began to change recently with the appearance of such pieces in the pages of Dhaka daily Amader Shomoy. Amader Shomoy is published in Bangladesh’s vernacular language of Bangla, and now to a limited extent in English as well (বাংলাদেশের মানুষ এতদিন শুধুমাত্র ইসরাইল বিরোধী সংবাদগূলোই পেত, ইয়াহুদী-মুসলমানদের আন্তধর্মীয় সংলাপের কোন খবরই পেতনা। কিন্তু সম্প্রতি এ পরিস্থিতির পরিবর্তন হতে শুরু করে ঢাকার দৈনিক আমাদের সময়ে এ সম্পর্কিত কিছু সংবাদ প্রকাশের মাধ্যমে)’। উল্লেখ্য, সালাউদ্দিন শোয়েব চৌধুরী দৈনিক আমাদের সময়ের বিশেষ সংবাদদাতা।

অপরদিকে, এখানে আরেকটি গুরুত্বপূর্ন সংবাদ উল্লেখ করা যেতে পারে। ‘গভীর অন্ধকারে ঢাকা (darkness in dhaka) শীর্ষক ওয়াল স্ট্রীট জার্নালের ১৫ অক্টোবর ২০০৬ এর কলামে বলা হয় মি. চৌধুরীকে গ্রেফতার করা হয় মূলত ইসরাইলের পক্ষাবলম্বন এবং পাসপোর্টে অনুমতি না থাকার পরেও ইসরাইল ভ্রমনের চেষ্টা করার জন্য।পত্রিকাটি মি. চৌধুরীর উদ্বৃতি দিয়ে লিখে,

“When I began my newspaper [the Weekly Blitz] in 2003 I decided to make an end to the well-orchestrated propaganda campaign against Jews and Christians and especially against Israel. In Bangladesh and especially during Friday prayers, the clerics propagate jihad and encourage the killing of Jews and Christians (আমি যখন প্রথম সাপ্তাহিক ব্লিতস (weekly blitz) প্রকাশ করি তখন সিদ্ধান্ত নেই ইয়াহুদী খৃষ্টানদের বিরুদ্ধে বিশেষত ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশে যে সংঘবদ্ধ প্রচারনা চলছে তার অবসান ঘটাতে। বাংলাদেশে শুক্রবারের খুতবায় মোল্লারা মূলত জিহাদের বানী প্রচার করে এবং ইয়াহুদী খৃষ্টানদের হত্যা করতে উদ্বুদ্ধ করে)’।

তিনি ইসরাইল ভিত্তিক সংগঠন ইফলাক (IFLAC, international forum for literature and culture for peace) এর সদস্য এবং ইসরাইল-ইসলাম বন্ধুত্বের একজন উপদেষ্টা । তার জেলমুক্তির জন্য জোর লবিং চালাতে এগিয়ে আসেন স্বঘোষিত ইয়াহুদী মানবাধিকার (?)কর্মী ড. রিচার্ড বেনকিন। তিনিও দৈনিক আমাদের সময়ের আন্তর্জাতিক সংবাদদাতা । ড. বেনকিন ও সালাউদ্দীন শোয়েব চৌধুরী মিলে http://www.interfaithstrength.com/ এই ওয়েবসাইটটি চালান । উক্ত ওয়েবসাইটটির বিষয়বস্তু বিশ্লেষন করলে কথিত ইয়াহুদী মানবাধিকার কর্মীর (?) ও তার এদেশিয় সাগরেদের আসল উদ্দেশ্য সম্পর্কে আর সন্দেহের অবকাশ থাকেনা ।এখানে বাংলাদেশকে মূলত একটি মৌলবাদি রাষ্ট্র এবং ইসলামী উগ্রপন্থী ও জঙ্গিবাদীদের অভয়ারন্য হিসেবে দেখানো হয়েছে। উপস্থাপন করা হয়েছে বহু মিথ্যা ও আধাসত্য বিকৃত তথ্য। টার্গেট একটাই, বাংলাদেশকে বিশ্ববাসীর সামনে সন্ত্রাসী, মৌলবাদী, তালেবানী রাষ্ট্র হিসেবে পরিচিত করানো।

ওয়েবসাইটটির কয়েকটি সংবাদ শিরোনাম এরকম ‘ইসলামী সন্ত্রাসীদের নতুন আখড়া’, ‘বাংলাদেশ কি ইসলামী সন্ত্রাসীদের হাতে চলে যাচ্ছে?, ‘ইসলামী উগ্রবাদীদের কবলে বাংলাদেশ’, ‘বাংলাদেশ কি আন্তর্জাতিক সন্ত্রাসীদের অভয়ারন্য?, ‘ইরান বাংলাদেশে সন্ত্রাসীদের মদদ দিচ্ছে’, ‘বাংলাদেশ কি মৌলবাদি রাস্ট্র হছে?’ ইত্যাদি ।

http://www.sonarbangladesh.com/blog/ba1kolom/31572

 

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: